1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

বেলাবতে তিন শতাধিক হতদরিদ্র পেল মন্ত্রীপুত্র সাদীর ঈদ উপহার

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ১১৯ বার পঠিত

প্রদীপ কুমার দেবনাথ : নরসিংদীর বেলাবতে দুস্থ, হতদরিদ্র, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বেলাব উপজেলা ছাত্রলীগ। সোমবার (৩ মে) বেলা ১১টায় উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে দুস্থ ও অসহায় পরিবারের হাতে আলাদা আলাদা প্যাকেটে এসব উপহার তুলে দেওয়া হয়।

এরআগে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এবং শিল্পমন্ত্রী পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী সংগঠনটির নেতাকর্মীদের সঙ্গে এক ভিডিও কনফারেন্সে কথা বলেন। তিনি তাদেরকে তার নির্দেশনা যথাযথ পালন ও বাস্তবায়নের জন্য ধন্যবাদ জানান এবং এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখতে নির্দেশ দেন। ছাত্রলীগ নেতৃবৃন্দ তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেন।

এ সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন অপুর নেতৃত্বে নেতৃবৃন্দ স্বাস্থ্যবিধি মেনে প্রত্যেক পরিবারের হাতে ৫ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ৫০০ গ্রাম চিনি, ১ কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুঁড়ো দুধের একটি করে প্যাকেট তুলে দেন।

ঈদ উপহার বিতরণ কার্যক্রমে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন অপু, ছাত্রলীগ নেতা বিকাশ মোদক, নিজামুল হক সহ উপজেলা ও কলেজ শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সারোয়ার হোসেন অপু বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে আমাদের প্রিয়নেতা মাননীয় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সাহেবের নির্দেশমতো উনার সুযোগ্য উত্তরসূরী মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ভাইয়ের অনুপ্রেরণায় আমরা উপজেলা সদরের দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণের মাধ্যমে কার্যক্রম শুরু করলাম। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে আমাদের এ কার্যক্রম চলবে।’

ছাত্রলীগ নেতা বিকাশ মোদক জানান, অসহায়দের জন্য কিছু করতে পেরে খুব ভালো লাগছে। সাদী ভাইয়ের অনুপ্রেরণায় আশা করছি প্রত্যেক ইউনিয়নের হতদরিদ্র, দুস্থ ও অসহায়দের মাঝে শীঘ্রই ঈদ উপহার বিতরণ করতে পারবো।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: