1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

বাঘাব ইউনিয়নবাসী সহ সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদ সরকার

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২২০ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : পবিত্র মাহে রমজান উপলক্ষে বাঘাব ইউনিয়নবাসীসহ দেশ ও প্রবাসের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও শিবপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক জাহিদ সরকার।

মঙ্গলবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত। পবিত্র মাহে রমজান উপলক্ষে আমি বাঘাব ইউনিয়নবাসীসহ দেশ এবং বিশ্বের মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানিয়ে জাহিদ সরকার বলেন, অশেষ রহমত, বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই।

তিনি আরো বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে, সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার আহ্বান, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: