1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন



আগামীকাল বিদ্যুৎ থাকবে না নরসিংদীর যেসব এলাকায়

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৫২৮ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : জরুরী রক্ষনাবেক্ষন কাজের জন্য আগামীকাল (৩ এপ্রিল) নরসিংদীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ  সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২।

যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না :

সদর দপ্তর : রাঙ্গামাটি ফিডারের চৌয়ালা আংশিক, সাটিরপাড়া, কুমিল্লা কলোনী, বানিয়াছল এলাকায় সকাল ৮ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

সদর জোনাল অফিস : নতুন লাইন নির্মাণ কা‌জের জন্য আগামীকাল শ‌নিবার সকাল ৭ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শিবপুর ও দাসপাড়া ফিডা‌রের আওতায় চিনিশপুর, বাসাইল, তরোয়া, ভেলানগর, দাশপাড়া, ব্যাংক কলোনী এবং টাওয়াদী এলাকায়  বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৷

রায়পুরা জোনাল অফিস : রাইট অফ ওয়ে ও রক্ষণাবেক্ষণ কা‌জের জন্য আগামীকাল শ‌নিবার সকাল ৮ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত  নারায়ণপুর সাবস্টেশন এর ৩নং ও ৫নং  ফিডার বন্ধ থাকায় রায়পুরা জোনাল অফিসের রামনগর (আংশিক),  সাপমারা থেকে নীলক্ষা, মাহমুদাবাদ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৷ শিল্পগ্রাহক কোহিনুর জোট মিলকে তুলাতুলি উপকেন্দ্র থেকে ৬নং ফিডার এর মাধ্যমে সরবরাহ নিশ্চিত করা হবে।

মরজাল জোনাল অফিস : জরুরী রক্ষনাবেক্ষন ও ৩৩ কেভি লাইনের রাইট অফ ওয়ে করার জন্য মরজাল জোনাল অফিসের আওতায় নারায়নপুর উপকেন্দ্রের অধীন নারায়নপুর ফিডারের ইব্রাহিমপুর, নারায়নপুর, লক্ষীপুর, মির্জাপুর, শরলাবাদ এলাকা এবং দুলালকান্দি ফিডারের দুলালকান্দি, চর-উজিলাব, কুকুরমারা, সাদারচর এলাকা এবং মরজাল উপকেন্দ্রের মরজাল ফিডারের আওতায় মরজাল বাজার, কামারটেক, চৈতন্য, সৃষ্টিগড়  এলাকায় আগামীকাল শনিবার সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত  বিদ্যুৎ সরবরাহ  বন্ধ  থাকবে।

কুলিয়ারচর জোনাল অফিস : শনিবার ৩৩ কেভি রাইট অফ ওয়ে কাজের জন্য কুলিয়ারচর জোনাল অফিসের আওতায় সকল ফিডার বন্ধ থাকায় কুলিয়ারচর, বাজিতপুর, ভৈরব এলাকায় সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে।

উক্ত এলাকাগুলোতে এ বিষয়ে মাইকিং করা হয়েছে। বিদ্যুৎ সরবরাহ সচল রাখার স্বার্থে বিদ্যুৎ বন্ধ করে কাজ করায় সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: