1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন



নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৫০৯ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার (৩০ মার্চ) বিকালে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে এ ঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

দলীয় একাধিক সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদীতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করে বিএনপি। বিকেলে বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেলখানা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়। এসময় ছাত্রদল নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুর নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠানে যোগ দেয়। একপর্যায়ে পদবঞ্চিতদের সঙ্গে নতুন কমিটির নেতাকর্মীদের বাগবিতণ্ডা হয়। পরে উভয় পক্ষর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এতে নজরুল ইসলাম অপুসহ উভয়পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হন।

এর আগে সোমবার (২৯ মার্চ) বিকেলে নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃত্বে ছাত্রদলের নতুন কমিটি বিলুপ্ত দাবিতে ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কুশপুত্তলিকা দাহ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা।

এর আগে জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, বিএনপি নেতা আমিনুল ইসলার বাচ্চু ও আকবর হোসেন, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদুৎসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নরসিংদী সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, ‘ছাত্রদলের নতুন কমিটির মধ্যে দুই পক্ষের গণ্ডগোল ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: