1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

শিবপুরে বালু ব্যবসাকে কেন্দ্র করে নিহত ১

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৫৯ বার পঠিত
প্রতীকী ছবি

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীর শিবপুরে বালু ব্যবসাকে কেন্দ্র করে জসিম মিয়া (২২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (২৭ মার্চ) উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ঘাসিরদিয়া গ্রামের কোদালিয়ার ট্রান্সকম ইলেক্ট্রনিক্স পার্কে এ ঘটনা ঘটে। নিহত জসিম মিয়া ঘাসির দিয়া গ্রামের কাবিল মিয়ার ছেলে।

এলকাবাসী জানায়, ঘাসির দিয়া (কোদাদিলা) গ্রামের রমজান মিয়া এলাকায় বালু ব্যবসা করেন। আর রমজান মিয়ার ব্যবসা দেখাশোনা করেন তারই ভাতিজা জসিম মিয়া ও তাইজুল ইসলাম। দীর্ঘ দিন হতে বালু ব্যবসা নিয়ে একই গ্রামের উসমান মিয়া, কামাল মিয়া, দৌলত মিয়া ও মাইনউদ্দিনের সাথে রমজান মিয়ার বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করেই হত্যাকাণ্ড ঘটে।

শনিবার সকালে রমজান মিয়ার সাইট কোদালিয়ার ট্রান্সকম ইলেক্ট্রনিক্সের পার্কে ড্রাম ট্রাকে বালু ফেলতে যান। উসমান মিয়া, কামাল মিয়া, দৌলত মিয়া ও মাইনউদ্দিন সেখানে বালু ফেলতে বাধা দেয়। এ সময় রমজান মিয়ার ভাতিজা জসিম মিয়া ও তাইজুল ইসলাম বাধা দেয়ার কারণ জানতে চাইলে তাদের ওপর হামলা চালানো হয়।

এ সময় ওসমানের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় জসিম মিয়া। পরে তাকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। পরে স্বজনরা তাকে ঢাকার অ্যাপোলো হসপিটালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার পরে তিনি মারা যায়।

এ ঘটনায় চারজনকে আসামি করে শিবপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামি ওসমান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: