1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন




নরসিংদী রেলওয়ে স্টেশনে প্রকাশ্যে কলেজছাত্রীকে মারধর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩২ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীতে প্রকাশ্যে এক কলেজছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে বিজয় হাসান (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে রেলওয়ে স্টেশনের ওভারব্রিজে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বিজয় নরসিংদী সদরের কাউরিয়াপাড়া এলাকার স্বপন মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, দুপুরে আমি এবং আরও দুইজন বান্ধবী কলেজের দিক থেকে রেলের দক্ষিণ পাশে যাচ্ছিলাম। এ সময় চার পাঁচজন বখাটে সামনে দাঁড়িয়ে থাকলে আমরা সাইড দিতে বলি। এ সময় তারা সাইড না দিয়ে খারাপ মন্তব্য করতে শুরু করে। এক সময় চলে যেতে চাইলে ওড়না ধরে টান দেয় এবং বোরকায় পাড়া দেয়। পরে আমি বকাঝকা করলে আমাকে চড় দেয়। আমি বাধা দিতে গেলে আরও ২০-২৫টা চড় দেয়। পরে ঘটনাস্থলে উপস্থিত থাকা লোকজন বখাটে বিজয়কে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের দুই পক্ষের অভিভাবককে খবর দেয়।

এ বিষয়ে নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, দুই পক্ষের বক্তব্য আমরা শুনেছি। ঘটনাটি রেলওয়ে স্টেশন এখানকার হওয়ায় স্থানীয় রেলওয়ে পুলিশ বিষয়টি দেখবে। এ বিষয়ে আমরা নির্দেশ দিয়েছি।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, বিষয়টি নিয়ে আমরা মেয়ের পরিবারের সঙ্গে কথা বলেছি। সন্ধ্যা পর্যন্ত তারা কোনো অভিযোগ করতে রাজি হয়নি। সবশেষে মেয়ের কাছে ক্ষমা চায় বিজয় এবং এ ধরনের কাজ আর করবে না বলে প্রতিজ্ঞা করে। মেয়ের পরিবার মামলা করেনি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: