1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

ভাইয়ের লাশ বিক্রি করে অর্থ-বিত্তের মালিক হয়েছেন, শেষ রক্ষা কিন্তু হয় নাই : আশরাফ হোসেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৯১৪ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন সরকার বলেছেন, সত্য কতদিন আপনারা চেপে রাখবেন? সব অপকর্ম ফাঁস হয়ে যাচ্ছে। নিজের ভাইয়ের লাশ নিয়ে যারা রাজনীতি করেন, নিজের ভাইয়ের লাশ বিক্রি করে যারা অর্থ-বিত্ত-প্রতিপত্তির মালিক হয়েছেন, শেষ রক্ষা কিন্তু হয় নাই। কার কি শিক্ষাগত যোগ্যতা, রাজনৈতিক যোগ্যতা, নরসিংদীর মানুষ ভালো করেই জানেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নরসিংদী শহরে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নিজের জীবন যৌবনকে উৎসর্গ করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী রাজনীতি করেছি, বিনিময়ে একটি মিথ্যা খুনের আসামী হয়ে দিনের পর দিন আদালতের বারান্দায় কত অমূল্য সময় ব্যয় করেছি, আপনারা তা অবগত আছেন। একটি মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারকে যেভাবে হেনস্তা করা হয়েছে, তা আপনারা দেখেছেন। প্রয়াত মেয়র লোকমান হোসেন হত্যা মামলার বাদী নিজে মামলার চার্জশীট প্রত্যাখান করে উচ্চ আদালতে মামলাটি স্থগিত করে রেখেছে। অথচ আজ সেই তথ্য গোপন করে আমাকে চার্জশীটভুক্ত আসামী দেখিয়ে আমার পাওয়া মনোনয়ন কেড়ে নেওয়া হয়েছে। ষড়যন্ত্রকারীরা এতটাই কূটবুদ্ধি স্বাক্ষর রেখে এমন সময়ে, এমনভাবে প্রোপাগান্ডাটা ছাড়িয়েছে, যে সত্য প্রকাশে নূন্যতম সুযোগটাও আমাকে দেয়নি। কিন্তু সত্য কখনো চাপা থাকে না। সত্য একদিন প্রকাশ হবেই।

আশরাফ সরকার বলেন, সরকার পরিবার বিগত ৭০ বছর ধরে এই শহরের শিকড় পরিচর্যা করছে। এই শহরকে আমরাই আগাছামুক্ত করবো, ইনশাল্লাহ। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি বংশ পরম্পরায়। বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ আস্থা, বিশ্বাস ও অনুগত্য আছে বলেই আজ তাঁর আদেশ শিরোধার্য করে মনোনয়ন প্রত্যাহার করে এসেছি।

তিনি বলেন, পরিশেষে বলতে চাই, আমি আপনাদের মাঝে আতীতেও ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো। আমি নৌকা প্রতীক নিয়ে নরসিংদীতে আসার পর আপনাদের যে অকুন্ঠ ভালোবাসা পেয়েছি, সেই ভালোবাসা আমার আগামী দিনের চলার পথের পাথেয় হয়ে থাকবে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: