1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
পলাশে নিখোঁজের ১১ দিন পর কিশোরের লাশ মিলল নদীতে নরসিংদী পৌরসভা নির্বাচনের স্থগিত ৪ কেন্দ্রের ভোট আগামীকাল শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের মৃত্যুবার্ষিকীতে উপজেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী পালিত শিবপুরের বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের মৃত্যুবার্ষিকী আজ পলাশে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণের বীনা মোল্লা বাড়ির কেউ না : প্রয়াত চেয়ারম্যান হারুন মোল্লার পুত্র নাফিজ নরসিংদীতে গাঁজাসহ গ্রেপ্তার ২ মাধবদীতে তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার




বিনোদন : এক নজরে এ সপ্তাহের সেরা খবরগুলো

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : প্রতিনিয়তই চারপাশে ঘটছে নানা ঘটনা। তার মধ্যে শোবিজের খবরগুলো বরাবরই থাকে পাঠকের আগ্রহের শীর্ষে। অনেকেই জানতে চান কোথায়-কি করছেন তার প্রিয় তারকারা। জানতে চান প্রিয় তারকার সিনেমার খোঁজ খবরও।

সেই চাহিদা থেকে প্রতি সপ্তাহের সেরা খবরগুলো নিয়ে সাজানো হলো এই আয়োজন। এখানে চোখ রেখে দেখে নিন ১৬ থেকে ২১ জানুয়ারি পর্যন্ত সারা বিশ্বে বিনোদনের রঙিন ভুবনে ঘটে যাওয়া সেরা খবরগুলো।

দেশি
বঙ্গবন্ধু সিনেমার খবর
ভারতের পরিচালক শ্যাম বেনেগাল নির্মাণ করছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র। নাম ‘বঙ্গবন্ধু’। এখানে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামালের চরিত্রে অভিনয়ের কথা ছিল অভিনেতা রওনক হাসানের। তবে তাকে বাদ দিয়ে এ চরিত্রে নির্বাচন করা হয়েছে সোমনাথ চ্যাটার্জি নামে এক ভারতীয় অভিনেতাকে। এদিকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্র থেকে বাদ পড়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। তার স্থলাভিষিক্ত হচ্ছেন কে সেটি এখনো জানা যায়নি। এরইমধ্যে ছবির টিমের একটি অংশ মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন। সেখানে শুরু হয়েছে ছবিটির শুটিং।

ঢাকা চলচ্চিত্র উৎসবে শর্মিলা ঠাকুর
বেশ জমকালো আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ‘ঊনবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০২১’। ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’- শ্লোগান নিয়ে ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে এ আসর। চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত। আয়োজকরা জানিয়েছেন, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এবারের আসরটি উৎসর্গ করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। এই উৎসবে বিশ্বের মোট ৭৩টি দেশের ২২৬টি চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। চলচ্চিত্র নিয়ে বিশাল এই যজ্ঞে ২০ জানুয়ারি অংশ নিয়েছেন ভারতীয় সিনেমার কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর। তিনি উপমহাদেশের কিংবদন্তি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষে একটি বিশেষ সেমিনারে অংশ নেন।

রোজিনার সিনেমার নায়িকা স্পর্শিয়া
প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করছেন চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা। সরকারি অনুদানে তিনি নির্মাণ করছেন ‘ফিরে দেখা’ নামের সিনেমা। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিতব্য এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য চূড়ান্ত হয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সিনেমায় নাসিমা নামের চরিত্রটি করবেন তিনি। এখানে স্পর্শিয়াকে দেখা যাবে নায়ক নিরবের বিপরীতে।

সিনেমা হলের জন্য হাজার কোটি টাকার তহবিল
গেল ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অুনষ্ঠান। সেখানে সভাপতি হিসেবে হাজির থেকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘চলচ্চিত্রের স্বর্ণালি দিন ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এক হাজার কোটি টাকার বিশেষ তহবিল গঠন করা হচ্ছে। এ তহবিল থেকে স্বল্প সুদে ঋণ নিয়ে যে সব সিনেমা হল বন্ধ হয়ে গেছে সেগুলো চালু করা যাবে। বর্তমানে চালু যে সব সিনেমা হল আছে সেগুলোকে আধুনিকায়ন করা যাবে এবং উপজেলা পর্যায় পর্যন্ত স্বল্প সুদে ঋণ নিয়ে নতুন নতুন সিনেমা হল গড়ে তোলা যাবে।’

সুচন্দা কাঁদলেন অভিমানে, পদক নিয়ে কাঁদলেন সোহেল রানা
১৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পদক বিতরণ অনুষ্ঠান। এ আয়োজনে সোহেল রানা সশরীরে হাজির হয়ে সম্মাননা পদক গ্রহণ করলেও হাজির হতে পারেননি জহির রায়হানের সহধর্মিণী অভিনেত্রী সুচন্দা। তার পক্ষে সম্মাননা গ্রহণ করেন মেয়ে লিসা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর ছোট ছেলে তপু রায়হানও। জানা গেছে, নিজে উপস্থিত হতে পারেননি বলে ছেলে ও মেয়ের হাতে সুচন্দা দিয়েছিলেন একটি চিঠি। যেখানে লিখে দিয়েছিলেন নিজের অনুভূতির কথা। চলচ্চিত্র নিয়ে ভাবনার কথা। কিন্তু সেটা পড়া হয়নি অনুষ্ঠানে সময় স্বল্পতার কারণে। তাই সুচন্দা কষ্ট পেয়েছেন। গণমাধ্যমে সেই কষ্টের কথা জানিয়েছেন অভিমান মিশে থাকা কান্নার স্বরে।

আর অভিনেতা আজীবন সম্মাননা নিয়ে উচ্ছ্বাসে কেঁদেছেন অনুভূতি প্রকাশ করতে গিয়ে। তিনি তার পুরস্কারটি উৎসর্গ করেছেন তার রাজনৈতিক গুরু, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পদতলে।

আজীবন নিষিদ্ধ অনন্য মামুন
‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে গত ২৪ ডিসেম্বর গ্রেফতার হন অনন্য মামুন। তার সঙ্গে গ্রেফতার হন এ সিনেমার অভিনেতা শাহিন মৃধা। এরপর ডিবির পুলিশ পরিদর্শক কাজী মো. নাসিরুল মামুন রমনা থানায় পর্নোগ্রাফি আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। তবে এ ঘটনায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মামুনের সদস্যপদ আজীবনের জন্য স্থগিত করেছে। অর্থাৎ আজীবন পরিচালক সমিতিতে নিষিদ্ধ হয়েছেন অনন্য মামুন। একইদিনে চলতি বছরে পাঁচটি নতুন সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন এই পরিচালক।

টিভিতে দর্শক ফেরাতে আসছে কাজল রেখা
মৈমনসিংহ গীতিকার একটি অবিচ্ছেদ্য অংশ রূপকথা ‘কাজল রেখা’ পালা। যুগ যুগ ধরে এটি যাত্রাপালায় দর্শক মাতিয়েছে। এবার ছোট পর্দায় তুলে ধরা হচ্ছে এর গল্প দীর্ঘ ধারাবাহিক আকারে। বিগ বাজেটে নাটকটি নির্মাণ করা হচ্ছে ‘কাজল রেখা’ নামেই। দীপ্ত টেলিভিশনের জন্য নাটকটি পরিচালনা করছেন এস এম সালাহ উদ্দিন। তিনি জানান, মূলত যেসব দর্শক ধারাবাহিক বা সিরিয়াল নাটকের জন্য ভারতীয় চ্যানেলগুলোতে ডুবে থাকেন তাদের জন্যই বিশেষ যত্ন নিয়ে ‘কাজল রেখা’ নির্মিত হচ্ছে। এখানে আছে গল্পের চমৎকার উপস্থাপন, টানটান উত্তেজনায় ভরপুর প্রতিটি পর্ব, চোখ ধাঁধানো ভিএফএক্স। এখানে চিত্রনায়ক রিয়াজসহ একঝাঁক তারকার উপস্থিতি মিলবে।

বিতর্কিত ওয়েব সিরিজ নিয়ন্ত্রণে নীতিমালার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট
বিতর্কিত ওয়েব সিরিজ হই চই, নেটফ্লিক্স, অ্যামাজন, বঙ্গবিডিসহ ভার্চুয়াল ওটিটি (ওভার দ্যা টপ) মাধ্যম থেকে অশ্লীলতা রোধ, রাজস্ব আদায় সংক্রান্ত এবং এসব প্ল্যাটফর্ম নিয়ন্ত্রণে খসড়া নীতিমালা তৈরিতে সরকারের সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামী তিন মাসের মধ্যে তথ্য মন্ত্রণালয়ের সচিব ও বিটিআরসি চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের খসড়া নীতিমালার কপি দাখিলেরও নির্দেশ দিয়েছেন আদালত। এ সংক্রান্ত রিটের শুনানিতে ১৮ জানুয়ারি হাইকোর্টের বিচারপতি কে এম হাসান ও বিচারপতি খায়রুল আলেমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. তানভীর আহমেদ।

অভিনেতা মুজিবুর রহমান দিলুর মৃত্যু
বীর মুক্তিযোদ্ধা ও জনপ্রিয় অভিনেতা মুজিবুর রহমান দিলু আর নেই। ১৯ জানুয়ারি সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

তিন সিনেমায় জুটি বাঁধলেন সাইমন-মাহি
নতুন বছরে তিনটি সিনেমায় জুটি হয়েছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ১৮ জানুয়ারি তারা সিনেমাগুলোতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেগুলোর নাম ‘গ্যাংস্টার’, ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’। বিষয়টি নিশ্চিত করেছেন সাইমন। শাপলা মিডিয়ার ব্যানারে শাহীন সুমন পরিচালনা করবেন ‘গ্যাংস্টার’ এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমা পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

নৌকার জন্য ভোট চেয়ে সমালোচনায় মীর সাব্বির
বরগুনা পৌরসভা নির্বাচনে আটঘাট বেঁধে নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির। এতে চটেছেন বিএনপির নেতাকর্মীরা। এক সময় ছাত্রদল মনোনীত প্রার্থী হয়ে বরগুনা সরকারি কলেজ ছাত্র সংসদে বিপুল ভোটের ব্যবধানে নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত এই জনপ্রিয় তারকা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর প্রচারণায় নামায় বিএনপি নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে একাধিক পোস্ট দিয়েছেন ফেসবুকে। সেসব সমালোচনার জবাবে নন্দিত অভিনেতা ও পরিচালক মীর সাব্বির জাগো নিউজকে বলেন, ‘আমি পরিস্থিতি ও স্থানীয় রাজনীতির শিকার ছিলাম।’

বই লিখেছেন তাহসান
প্রথমবারের মতো বই লিখেছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। নাম ‘অনুভূতির অভিধান’। আসছে বইমেলায় এটি অধ্যায়ন প্রকাশনী থেকে বের হবে। প্রথমবার বই লেখা নিয়ে তাহসান বলেন, ‘অন্যরকম একটা অনুভূতি অবশ্যই। নিজের লেখা প্রথম বই। আবেগটা দারুণ। ২০-২৫টি গল্প নিয়ে বইটি তৈরি করা। আশা করছি পাঠক পড়ে আরাম পাবেন।’

থিয়েটারে জাতীয় পুরস্কার চাইলেন অনন্ত হীরা
থিয়েটারে কোনো জাতীয় পুরস্কার নেই। অনেক বছর ধরেই বিষয়টি মঞ্চ নাটকের কর্মীদের প্রশ্ন, কেন থিয়েটারে কোনো জাতীয় পুরস্কার দেয়া হয় না? নতুন করে বিষয়টি আলোচনায় আনলেন জনপ্রিয় নাট্যকার, নির্দেশক, অভিনেতা ও প্রাঙ্গণেমোর থিয়েটার দলের প্রধান অনন্ত হীরা। তিনি ১৮ জানুয়ারি ফেসবুকের এক স্ট্যাটাসে বিষয়টি প্রস্তাব আকারে তুলে ধরেন।

প্রযোজনায় তমা মির্জা
প্রযোজনায় নাম লেখালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’। নতুন যাত্রার প্রথমেই তিনি সঙ্গে পেলেন দেশের নন্দিত অভিনেতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক তৌকীর আহমেদকে। জানা গেছে, তমার প্রযোজনায় প্রথম নাটকটি পরিচালনা করবেন ‘দারুচিনি দ্বীপ’খ্যাত এই নির্মাতা। এখানে জুটি হয়ে অভিনয়ও করবেন তৌকীর-তমা।

তিন সিনেমায় রোশান
নতুন বছরের শুরুতে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তরুণ প্রজন্মের চিত্রনায়ক রোশান। গত ২১ জানুয়ারি এফডিসিতে এক মহরতের মাধ্যমে এই তিন ছবির ঘোষণা এসেছে। সেখানে জানানো হয়, সিনেমা তিনটির নাম ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’। তিনটিই পরিচালনা করবেন শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্ম’র অন্যতম অংশীদার মো. ইকবাল।

ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন নোবেল
কলকাতার সা রে গা মা পা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল তার অতীতের সবকিছুর জন্য অনুতপ্ত হয়ে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। আরও একবার সবকিছু নতুন করে শুরু করার সুযোগও চাইলেন তিনি। ১৬ জানুয়ারি ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে তিনি ভক্তদের ‘কলিজা’ দাবি করে পুরনো সবকিছু ভুলে যেতে আবদার করেছেন।

তৌসিফের বিরুদ্ধে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ
‘নাটকের অভিনেত্রী বানাবেন’ বলে বিভিন্ন সময় ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে। এ অভিযোগ করেছেন শামসুন্নাহর কনা নামে এক গৃহবধূ। ১৬ জানুয়ারি সকালে রাজধানীর হাতিরঝিল থানায় হাজির হয়ে তৌসিফের বিরুদ্ধে সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। যার নম্বর ৭৫৫। এদিকে এ অভিযোগ মিথ্যা উল্লেখ করে ১৭ জানুয়ারি (রোববার) মধ্যরাতে ধানমণ্ডি মডেল থানায় হাজির হয়ে পাল্টা সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তৌসিফ। যার নম্বর ৮৬৮।

বাবা হারিয়েছেন শাহরিয়ার নাজিম জয়
না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বাবা মো. নাজিম উদ্দিন আহমেদ। ২১ জানুয়ারি সকাল ৬টা ৩০মিনিটে মৃত্যুবরণ করেছেন তিনি।

বলিউড
নিষেধাজ্ঞার কবলে কেজিএফ ২
চলতি মাসের ৭ তারিখ কন্নড় সুপারস্টার যশের জন্মদিনের একদিন আগে মুক্তি পায় ‘কেজিএফ চ্যপ্টার ২’ সিনেমার টিজার। রেকর্ডসংখ্যক ভিউ নিয়ে টিজারটি ইতিমধ্যে বিশ্ব রেকর্ড ভাঙলেও টিজারে যশের সিগারেট খাওয়ার দৃশ্যটি নিয়ে আপত্তি জানিয়েছে কর্ণাটক স্টেট অ্যান্টি-টোবাকো সেল এবং স্বাস্থ্য বিভাগ। সংস্থাটির কর্মকর্তারা গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানান, এ সিনেমার টিজারে স্থান পাওয়া ধূমপানের দৃশ্যগুলো প্রচলিত আইন ২০০৩ -এর ৫ম ধারা লঙ্ঘন করেছে। সেই সুবাদে টিজারটি নিষিদ্ধ করতে অনলাইন প্লাটফর্মগুলো থেকে সরিয়ে নেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সুচিত্রার প্রয়াণ দিবস ও সৌমিত্রের জন্মদিন
১৭ জানুয়ারি ছিলো বাংলা সিনেমার মহানায়িকা খ্যাত সুচিত্রা সেনের মৃত্যুবার্ষিকী। এদিনে তাকে স্মরণ করেছেন কোটি ভক্তরা। কলকাতায় অনুষ্ঠিত হয়েছে নানা রকম আলোচনা সভা ও অনুষ্ঠান। সুচিত্রার জন্মভিটা বাংলাদেশের পাবনাতেও তার প্রয়াণ দিবস উপলক্ষে ছিলো বেশ কিছু আয়োজন।

এদিকে কলকাতার বরেণ্য অভিনেতা, পরিচালক, আবৃত্তিকার ও কবি সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৬তম জন্মদিন ছিলো ১৯ জানুয়ারি। শ্রদ্ধা আর ভালোবাসার স্মরণে এদিন সৌমিত্র ছিলেন ভক্তদের হৃদয়ে উজ্জ্বল।

শাহরুখ খানের নায়িকা হওয়া প্রসঙ্গে মুখ খুলেছেন তাপসী
রাজকুমার হিরানি এবার সিনেমা করতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে। সেই সিনেমায় নায়িকা হতে যাচ্ছেন তাপসী। বিষয়টি এখনো গুজব-গুঞ্জনেই আটকে আছে। সম্প্রতি বলিউড হাঙ্গামা এ নিয়ে তাপসীকে প্রশ্নও করেছে। জবাবে তিনি জানান, ‘আমি কোনো সিনেমায় চুক্তি করার সঙ্গে সঙ্গেই সবাইকে তা জানাতে পছন্দ করি। আমি যদি সত্যিই সিনেমায় চুক্তিবদ্ধ হতাম তাহলে আমাকে প্রশ্নই করার দরকার হতো না। এই সিনেমাটি নিয়ে আমি এখনো তেমন কিছু জানি না।’

বদহজম হয়ে হাসপাতালে আলিয়া
অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন। ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ সিনেমার শুটিং করছিলেন আলিয়া। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ওই সিনেমার শুটিংয়ের সময় হঠাৎ করেই তিনি শারীরিক দুর্বলতা অনুভব করেন। কয়েকবার বমি হয় তার। তবে এখন তিনি সুস্থ আছেন।

ক্যাটরিনাকে নিয়ে নতুন সিনেমা শুরু করছেন সালমান খান
ফেব্রুয়ারতেই শেষ হতে যাচ্ছে সালমান খানের ‘অন্তিম’ সিনেমার শুটিং। আর এরপরেই ‘টাইগার থ্রি’ মুভির কাজ শুরু করবেন তিনি। সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, মহেশ মাঞ্জরেকর পরিচালিত ‘অন্তিম’র শুটিং শেষ করেই ক্যাটরিনা কাইফের বিপরীতে ‘টাইগার থ্রি’ শুরু করবেন সাল্লু ভাই।

বাবরি মসজিদের স্থানে নির্মিতব্য রাম মন্দিরে চাঁদা দিলেন অক্ষয়
অযোধ্যার বিখ্যাত মোঘল স্থাপনা বাবরি মসজিদ ভাঙা হয়েছে ১৯৯২ সালে। বিতর্কিত ধর্মীয় স্থানটিতে একটি রামমন্দির বানানোর পক্ষেই রায় দিয়েছে ভারতের সুপ্রিম কোর্ট। সে রায় অনুযায়ী বাবরি মসজিদের স্থানে শুরু হয়েছে রামমন্দির নির্মাণের কার্যক্রম। চলছে অযোধ্যায় রামমন্দির নির্মাণের জন্য চাঁদা সংগ্রহ। সে মন্দিরের জন্য চাঁদা দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে সবার কাছে আরজি জানান নিজেদের সাধ্যমতো অনুদান দেওয়ার। তবে কত টাকা দিয়েছেন তিনি সেটি জানাননি।

হলিউড
দশ বছর পর হলিউডে এ আর রহমান
বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান হলিউডে নেই প্রায় এক দশক হতে চললো। ‘মাদ্রাজের মোজার্ট’খ্যাত এ তারকা সম্প্রতি এনএমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি আবারও হলিউডের জন্য কাজ শুরু করতে যাচ্ছেন।

নেটফ্লিক্সে আসছেন বিস্ময়মানব বেয়ান গ্রিলসের অভিযান
সারা দুনিয়া চষে বেড়িয়েছেন তিনি। ভয়ঙ্কর সব গহীন জঙ্গল, জলাশয়, নদী-সমুদ্র পাড়ি দিয়েছেন অজানাকে জানার জন্য। নিজে জেনেছেন, জানিয়েছেন সবাইকে। অনেক অজানা স্থান, সম্প্রদায়, ধর্ম-সংস্কৃতি, প্রাণি, বৃক্ষ, পাথর, রহস্যকে তিনি পরিচয় করিয়ে দিয়েছেন আমাদের সঙ্গে। সেই অদ্ভূত রোমাঞ্চকর অভিযাত্রী বেয়ার গ্রিলস অনলাইন স্ট্রিমিং জায়ান্ট সাইট নেটফ্লিক্সের সঙ্গে দুইটি বিশেষ অনুষ্ঠান নিয়ে কাজ করতে যাচ্ছেন। আসছে ফেব্রুয়ারিতে প্রকাশ হবে প্রথমটি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: