1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিবপুরে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন ডিসি

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১১৩ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : ‘আশ্রায়নের অধিকার শেখ হাসিনার উপহার’ মুজিব শতবর্ষ উপলক্ষে নরসিংদীর শিবপুরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের বাসস্থান নিশ্চিতকল্পে গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) সৈয়দা ফারহানা কাউনাইন।

শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে জয়নগর ইউনিয়নের কামরাব গ্রামের নবনির্মিত আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক। এছাড়াও তিনি কামরাব ছায়াবিথী বিদ্যানিকেতনের সম্প্রসারিত নতুন ভবনের উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করেছেন।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান এর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক তাপসী রাবেয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদা খাতুন, জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকারসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু বিপ্লব চক্রবর্তী। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় শিবপুর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলার দুলালপুর ও জয়নগর ইউনিয়নে মোট ৪২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষে বাড়ি নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

এতে ৪২ টি পরিবার পাবে মাথা গোজার ঠাঁই। অধীর আগ্রহে উপকারভোগীরা সময় পার করছেন কখন তাদের স্বপ্নের গৃহে উঠবে। প্রতিটি বাড়ি নির্মাণে ব্যয় হচ্ছে ১ লক্ষ ৭৫ হাজার টাকা।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: