1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন




নতুন প্রত্যাশায় স্বাগতম ২০২১

  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৯৭ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : এসেছে নতুন, তাকে ছেড়ে দিতে হবে স্থান। বাধ্য হয়েই হোক বা স্বইচ্ছায় নতুন বছর ২০২১ স্বমহিমায় তার জায়গা করে নিয়েছে। যেমটি গত বছর নিয়েছিল ২০২০ সাল। তাই বলাই যায়, অফুরান হাসি-কান্না, আনন্দ-বেদনায় ২০২০ কেটে গিয়ে এলো প্রত্যাশার বছর ২০২১।

বৃহস্পতিবার সূর্যাস্তের পর থেকে শুরু হয়েছিল নতুন খ্রিস্টীয় বছরের প্রহর গোনা। ঘড়ির কাঁটা যখন রাত ১২ টা তখন সারাদেশে নানা আয়োজনে নতুন বছরকে বরণ করল বাংলাদেশিরা। পুরনোর তালিকায় পড়ে রইল ২০২০ সালের বর্ষপঞ্জিটি।

২০২০ সাল চলে যাওয়ার মধ্য দিয়ে অসীমের পানে মহাকালের যে যাত্রা, সেখানে সূচিত হলো আরেকটি মাইলফলক। এই যে মহাকালের যাত্রা, সেখানে একেকটি বছর আসে নতুন উদ্দীপনা ও প্রেরণা নিয়ে। আমরা মুছে ফেলি গত হয়ে যাওয়া বছরের গ্লানি। উৎসাহ খুঁজে পাই সুখকর ঘটনাগুলো থেকে, তারপর এগিয়ে যাই অগ্রগতির দিকে।

সে উপলক্ষেই করোনা মহামারির মধ্যেও জমকালো আতশবাজি আর আলোকসজ্জায় দেশে দেশে বরণ করে নেয়া হয়েছে খ্রিস্টীয় নতুন বছর ২০২১। নানা সংকট, সংঘাত, পীড়নের মধ্যেও বেঁচে থাকার নতুন স্বপ্ন, লড়াই করার নতুন উদ্দীপনা আর সংকট পেরোনোর নতুন প্রত্যাশা নিয়ে মানুষ বরণ করেছে নতুন বছরকে।

নতুন এই বছর সবার কাছে অফুরান প্রত্যাশা নিয়ে এসেছে। এই নতুন হোক উত্তরণের, কালের যাত্রায় এগিয়ে চলার। নতুনের আবাহনে জেগে উঠ‍ুক সমগ্র দেশ, বিশ্ব। ২০২১ সাল মানুষের জীবনে বয়ে আনুক সুখ ও সমৃদ্ধি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: