1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৩ অপরাহ্ন




বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংতে যারা ইন্ধন দেয় তারা দেশ ও জাতির শত্রু : হিরু এমপি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২১০ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদী সদর আসনের এমপি, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) মো. নজরুল ইসলাম হিরু বলেছেন, যারা হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংতে ইন্ধন দেয়, তারা জাতির শত্রু, দেশের শত্রু। মূর্তি আর ভাস্কর্য এক নয়। মূর্তি হিন্দুদের দেব দেবী। তারা ধর্মীয় বিধানে পূজা করে আসছে যুগ যুগ ধরে। আর মহান ব্যক্তিদের ভাস্কর্য স্থাপন করা হয় তাঁদের আদর্শে পরবর্তী প্রজন্মকে আদর্শ নাগরিক হতে উৎসাহিত করার জন্য। সুতরাং যারা এই অপকর্মে লিপ্ত অনেকেই ইতোমধ্যে আটক হয়েছে। তাদের কঠোর শাস্তি দেয়া হবে আইন মোতাবেকই।

বৃহষ্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে নরসিংদী সদর উপজেলা ও মাধবদী থানা আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস, চাঁদাবাজ ও মৌলবাদের বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কত চুর দেখলাম, সনদ চুর কখনো দেখি নাই। আগে শুনতাম পুকুর চুর, আর ভাবতাম পুকুর চুর আবার কী। এখন দেখি সনদ চুরও আছে। এখন অষ্টম শ্রেনি থেকে সার্টিফিকেট চুরি করে এমএ পাস হয়ে যায়। যারা চেয়ার পেয়ে শতকোটি, হাজার কোটি টাকার পাহাড় বানায়, সন্ত্রাস চাঁদাবাজী করে তাদেরকে নেত্রী মনোনয়ন দিবেন না।

তিনি এক জেলা আওয়ামী লীগ নেতার প্রতি শ্রদ্ধা রেখে বলেন, আপনি বলেছিলেন একটা জনসভা করে দেখাতাম। আপনাকে আহ্বান জানাই আসুন দেখে যান জনসভা কাকে বলে। তারা শতস্ফূর্তবাবে এখানে জনসভায় যোগ দিয়েছেন।

সদর উপজেলা চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক সফর আলী ভূইঁয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঞা। সাবেক ছাত্র নেতা জুবায়ের আহমেদ জুয়েলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূইঁয়া, জেলা আওয়ামী লীগ সদস্য মোন্তাজ উদ্দিন ভূইঁয়া, সাংগঠনিক সম্পাদক ওয়ালিওর রহমান আজিম, মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র রিপন সরকার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও গবেষণা সম্পাদক এস এম কাইয়ুম, জেলা পূজা উদযাপন কমিটির সদস্য সচিব সুব্রত দাস, পূজা উদযাপন কমিটির সাবেক সম্পাদক দীপক সাহা, মহিলা আওয়ামী লীগ নেত্রী আইরিন পারভীন ও শিউলী পারভীন, ছাত্রলীগ নেতা সুমন মোল্লা প্রমুখ।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: