1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মার্চে ঢাকায় আসছেন দক্ষিণ এশিয়ার ৩ রাষ্ট্রপ্রধান শুরু হলো অগ্নিঝরা মার্চ সুইস ব্যাংকসহ বিদেশে টাকা পাচারকারীদের তালিকা চেয়েছেন হাইকোর্ট নরসিংদী পৌরসভার নির্বাচন হাইকোর্টে স্থগিত শিবপুরের সাধারচরে জাকির হোসেন ভূঁইয়ার স্মরণে হাডুডু খেলা অনুষ্ঠিত নরসিংদী পৌরসভায় স্থগিত ৪ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং পলাশে নিখোঁজের ১১ দিন পর কিশোরের লাশ মিলল নদীতে নরসিংদী পৌরসভা নির্বাচনের স্থগিত ৪ কেন্দ্রের ভোট আগামীকাল শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের মৃত্যুবার্ষিকীতে উপজেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী




শিবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকের ডাকে সাড়া, ধানক্ষেতে ফেলে দলবদ্ধ ধর্ষণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৮৩৫ বার পঠিত
প্রতীকী ছবি

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীর শিবপুরে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার কুন্দারপাড়ার একটি ধানক্ষেদে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনার পরদিন বুধবার রাতে শিবপুর মডেল থানায় ধর্ষণের মামলা করে নির্যাতিতা ওই নারী।

এ ঘটনায় রাতেই রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে  আক্তার হোসেন এবং অপরজন একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান। এ ঘটনার অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী ওই নারী নরসিংদী সদর উপজেলার একটি মোমবাতি ফ্যাক্টরিতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। একই স্থানে কাজ করতে গিয়ে পরিচিত হয় সালমা আক্তার নামে এক নারীর সঙ্গে। তার সূত্র ধরে সালমার ভাই অভিযুক্ত আক্তার হোসেনের সঙ্গে মোবাইলে কথোপকথন চলে, গড়ে উঠে প্রেমের সম্পর্ক।

এরই জেরে গত মঙ্গলবার বিয়ের কথা বলে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসেন আক্তার হোসেন। পরবর্তীতে আক্তার হোসেন তার দুই সহযোগীসহ সিএনজি যোগে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। পরে একটি নির্জন স্থানের ধানক্ষেতে ফেলে পালাক্রমে ধর্ষণ করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনার পরদিন বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা করেন নির্যাতিতা ওই নারী। রাতেই অভিযুক্ত দুজন আসামিকে গ্রেফতার করলেও অপর আরেক অভিযুক্ত এখনো পলাতক রয়েছে।

শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবদুল কালাম বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছি। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্তকেও গ্রেফতারে অভিযান চলছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: