1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

নরসিংদীতে ২ ‘জ্বীনের বাদশা’ গ্রেফতার !

  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২৯৫ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, রাব্বি সরকার : নরসিংদীতে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  সোমবার (৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মনোহরদী থানাধীন বীরগাঁও সাকিন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলে, মনোহরদীর বীরগাঁও গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে সোনামউদ্দিন (৮০) ও নরসিংদী সদর উপজেলার পশ্চিম দত্তপাড়ার আসাদ মিয়ার ছেলে সাদিকুর রহমান ওরফে সিদ্দিক (৪৪)।

সোমবার (৯ নভেম্বর) নরসিংদী জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩ নভেম্বর (মঙ্গলবার) জনৈক ফারুক আহমেদ নরসিংদী সদরের দত্তপাড়া সাকিনস্থ সিএন্ডবি রোডে চায়ের দোকানে বসে চা পান করাকালে পাশে বসে থাকা আসামী প্রতারক সাদিকুর রহমান ওরফে সিদ্দিক বলে উঠে ১৪ বছর মামলা চালাইয়া জায়গার কোন হদিস পাইলাম না, সেই মামলার কাগজ পাইলাম সোনাম উদ্দিন হুজুরের কাছে গিয়ে।

জনৈক ব্যক্তির জমিজমা নিয়ে বিরোধ ছিল। জনৈক ব্যক্তি প্রতারকের কথা বিশ্বাস করে এবং তার জমি নিয়া বিরোধ থাকায় প্রতারকের সাথে কথা বলে। প্রতারক সিদ্দিক একটা মোবাইল নম্বরে হুজুরের সাথে কথা বলায় এবং হুজুর সরাসরি যেতে বলে। ৪ নভেম্বর জনৈক ফারুক আহমেদ প্রতারক সিদ্দিকের সাথে মনোহরদীর বীরগাঁও এলাকায় জ্বীনের বাদশা সোনাম উদ্দিনের কাছে যায়।

প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন আলখাল্লা পোশাক পড়ে জ্বীন সেজে কন্ঠ নকল করে কথা বলে এবং জনৈক ব্যক্তির মনে বিশ্বাস স্থাপন করায়। জমি ও ভালো চাকরী পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন ধাপে জনৈক ব্যক্তির নিকট হতে ৩ লক্ষ ৪০ হাজার ৪৯০ টাকা হাতিয়ে নেয়। বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর কাজ না হওয়ায় জনৈক ব্যক্তির মনে সন্দেহ হয়।

জনৈক ব্যক্তি রবিবার (৮ নভেম্বর) পুলিশ সুপার নরসিংদীর কার্যালয়ে মৌখিক অভিযোগ করলে এসআই তাপস কান্তি রায়, ডিবি নরসিংদী তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান সনাক্ত করেন এবং বাদীসহ অভিযান পরিচালনা করে সোমবার (৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় মনোহরদী থানাধীন বীরগাঁও সাকিন থেকে প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন ও সাদিকুর রহমান ওরফে সিদ্দিককে গ্রেফতার করেন।

এসময় প্রতারকদের নিকট হতে ৬০ হাজার টাকা, ১টি পাথর যুক্ত আংটি, ৩টি আকিদ পাথর ও জ্বীনের বাদশা সাজার আলখাল্লা পোশাক উদ্ধার করেন। বেশ কিছুদিন যাবত পুলিশের নিকট অভিযোগ আসতেছিল যে, একটা সংঘবদ্ধ প্রতারকচক্র জ্বীনের বাদশা সেজে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।

এ ঘটনায় মনোহরদী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে বলে পুলিশ জানায়।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: