1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মার্চে ঢাকায় আসছেন দক্ষিণ এশিয়ার ৩ রাষ্ট্রপ্রধান শুরু হলো অগ্নিঝরা মার্চ সুইস ব্যাংকসহ বিদেশে টাকা পাচারকারীদের তালিকা চেয়েছেন হাইকোর্ট নরসিংদী পৌরসভার নির্বাচন হাইকোর্টে স্থগিত শিবপুরের সাধারচরে জাকির হোসেন ভূঁইয়ার স্মরণে হাডুডু খেলা অনুষ্ঠিত নরসিংদী পৌরসভায় স্থগিত ৪ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং পলাশে নিখোঁজের ১১ দিন পর কিশোরের লাশ মিলল নদীতে নরসিংদী পৌরসভা নির্বাচনের স্থগিত ৪ কেন্দ্রের ভোট আগামীকাল শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের মৃত্যুবার্ষিকীতে উপজেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী




এসআই আকবর গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিন আহমেদ হত্যা মামলার প্রধান আসামি এসআই আকবর হোসেন ভূঁইয়া গ্রেফতার হয়েছেন।

হত্যাকাণ্ডের ২৮ দিন পর সোমবার দুপুরে সিলেটের কানাইঘাট সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

১১ অক্টোবর ভোরে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত হন নগরীর আখালিয়ার নেহারিপাড়ার রফিকুল ইসলামের ছেলে রায়হান। এ ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় মামলা করেন নিহতের স্ত্রী। মামলার পর থেকেই পলাতক ছিলেন বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া।

রায়হান নিহতের ঘটনায় এসআই আকবরসহ বন্দরবাজার ফাঁড়ির চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়েছে। পরবর্তীতে আকবরকে পালাতে সহায়তা করায় বরখাস্ত করা হয় ফাঁড়ির এসআই হাসানকে।

মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। দায়িত্ব পেয়েই বন্দরবাজার পুলিশ ফাঁড়ি, নগরের কাস্টঘর ও নিহতের বাড়ি পরিদর্শন করে পিবিআই টিম।

এরপর রায়হানের মরদেহ কবর থেকে তুলে পুনরায় ময়নাতদন্ত করা হয়। দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী, রায়হানের দেহে ১১১টি আঘাতের চিহ্ন ছিল। আর মৃত্যু হয়েছে লাঠি জাতীয় ভোঁতা অস্ত্রের আঘাতে।

এদিকে, রায়হান হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে বরখাস্ত হওয়া দুই কনস্টেবলকে গ্রেফতার দেখায় পিবিআই। এরপর তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গ্রেফতার করা হয় রায়হানকে ফাঁড়িতে তুলে নিয়ে যাওয়া এএসআই আশেক এলাহী ও ছিনতাইয়ের অভিযোগ করা সাঈদ নামে একজনকেও।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: