1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন




ঘোড়াশাল পৌরসভায় ১, ২ ও ৩ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী তুষার এর ব্যাপক জনমত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৮৮ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : সম্বাব্য ঘোড়াশাল পৌরসভার মেয়র নির্বাচন কে নিয়ে চলছে ব্যাপক প্রচার প্রচারনায়। ঘোড়াশাল উপজেলা যুবলীগ এর সফল সাধারন সম্পাদক তারুন্যের অহংকার যুবরত্ন, আল-মোজাহিদ হোসেন তুষার ঘোড়াশাল সাধারন জনগনের দাবির মুখে মেয়র প্রার্থী ঘোষনা দেন। আল-মোজাহিদ হেসেন তুষার কে সমর্থন দেন পলাশ এর মাটি ও গনমানুষের এর নেতা

সাবেক সফল এমপি আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন সাহেব এর সমর্থন পেয়ে ও তার নানির আশির্বাদ পেয়ে মা-বাবার দোয়ায় মেয়র প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা চালাচ্ছেন বলে জানান। ঘোড়শাল পৌরসভার ৯ টি ওয়ার্ডের যুবক, বৃদ্ধ, রাজনীতিক ব্যক্তি, ব্যবসায়ী সহ চায়ের দোকানদার, মোদি দোকানদার, অটো ভ্যান গাড়ি চালকসহ সকলের সাথে আলোচনা করে একটি সরেজমিন প্রতিবেদন জরিপ প্রকাশ করছে। ১, ২,৩ নং ওয়ার্ড মোট ৩ টি ওয়ার্ডে জরিপ প্রকাশ করা হলো এই প্রতিবেদক সকাল ৭ টায় ১নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় দোকানে ও চা স্টলে বসে শতাধিক লোক এর সাক্ষাতৎকার নেওয়া হয়। এর মধ্যে প্রায় ৭০% লোকজন তুষারকে সমর্থন করেন।

২ নং ওয়ার্ড উপজেলা বাসস্টেন্ড এলাকা ও সারকারখানা গেইটের আশপাশ এলাকায় অটো ড্রাইভার, মাইক্রোবাস ড্রাইভার, দলিল লেখক ও সাধারণ ব্যবসায়ীরা এক বাক্যে তুষার ভাইকে সমর্থন করেন বলে জানান।

অপর দিকে ৩ নং ওয়ার্ড এলাকা ওয়াবদা গেট ও কোঅপারেটিব এলাকা ও পলাশ বাজার ঘুরে একাধিক লোকের সাথে আলাপ করে আল-মোজাহিদ হোসেন তুষার ভাই এর ব্যাপক সারা পাওয়া গেছে। ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান টুকু জানান, ঘোড়াশাল পৌরসভায় তুষার ভাইয়ের বিকল্প নাই ,আমরা ঘোড়াশাল পৌরবাসী তুষার ভাই কে মেয়র হিসেবে দেখতে চাই।

একই এলাকার ভোটার জহিদ বলেন,ঘোড়াশালবাসি পৌরসভার পরিবর্তন চাই তুষার ভাই যোগ্য নেতা আমরা তুষার ভাইকে ভোট দিব।

পলাশ উপজেলা যুবলীগ এর সহ সভাপতি মাকসুদুর রহমান বলেন, বর্তমান প্রজন্মের তরুন দানশীল যোগ্য লোক তুশার ভাই। আগামি পৌর নির্বাচনে ঘোড়াশাল পৌরসভার জনগন কে সাথে নিয়ে ভোট এর মাধ্যমে মেয়র নির্বাচিত করব।

আসন্ন নির্বাচন উপলক্ষে নির্বাচনী হালচাল জানতে আল-মোজাহিদ হোসেন তুষার এর সাথে আলাপ করলে তিনি জানান, আমি আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন সাহেব এর আশির্বাদ নিয়ে, মেয়র প্রার্থীতা ঘোষনা করেছি। আমি পৌরসভার ৯ টি ওয়ার্ডে গণসংযোগ করছি এবং ভোটার দের ব্যাপক সারা পেয়েছি।

করোনা প্রাদুর্ভাব থাকাকালীন সময়ে অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে এবং কর্মহীন মানুষ এর পাশে থেকে সেবা করেছি। আমি ঘোড়াশাল পৌরসভাকে মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত করব এবং ঘোড়াশাল পৌরসভাকে ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: