1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:২১ অপরাহ্ন




দুই সন্তান রেখে উধাও গৃহবধূ, ফিরিয়ে আনতে আকুতি স্বামীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৫২৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মাগুরায় দুই সন্তান রেখে উধাও হয়েছেন এক গৃহবধূ। দুই ছেলে ও মেয়ে শিশু সন্তান রেখে বাড়ি থেকে ২৪ সেপ্টেম্বর তিনি অজানার উদ্দেশে পাড়ি জমান। তবে ওই গৃহবধূকে ফেরত আসতে অনুরোধ জানিয়েছেন তার স্বামী। এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) মাগুরা থানায় সাধারণ ডায়েরি করেন ওই গৃহবধূর স্বামী।

অভিযুক্ত গৃহবধূর স্বামী ও জিডি সূত্রে জানা যায়, ১০ বছর পূর্বে মাগুরার ভায়নার খাইরুল খার মেয়ে নাজনীন সুলতানার (২৬) সঙ্গে বিয়ে হয় মাগুরার নিজনান্দুয়ালীর মৃত হাসেম আলীর ছেলে রাজী (৩৫) এর সঙ্গে। তাদের সংসারে ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জন্ম হয়। গৃহবধূ নাজনীন সুলতানা বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে সাংসারিক ঝামেলা করতো। পরে গত ২৪ সেপ্টেম্বর আনুমানি সকাল ১০টার সময় কাপড়-চোপড় সহ স্বর্ণের চেইন, স্বর্ণের আংটি ও বাড়িতে থাকা ১১০০০ টাকা নিয়ে কোথাও চলে যায়। পরবর্তীতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে (০১৯৫৭১৭১৩৮৫, ০১৫৮৫২৬২৫০১) কল করলে বন্ধ পাওয়া যায়। মাঝে মধ্যে ফোন চালু রেখে আবার বন্ধ রাখছে।

এ ব্যাপারে গৃহবধূর স্বামী জানিয়েছেন, আমার স্ত্রী ফেরত এলে আমি তাকে নিয়ে সংসার করব। আমার দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে তাকে ফিরে আসার অনুরোধ করছি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: