1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন




শিবপুরের বিদায়ী এসিল্যান্ড মুনমুন জাহান লিজার প্রতি বিভিন্ন মহলের কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১৮২ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : শিবপুরের বিদায়ী এসিল্যান্ড মুনমুন জাহান লিজার প্রতি কৃতজ্ঞতা ও ভালবাসা জানিয়েছেন উপজেলার বিভিন্ন মহল। তিনি বিগত ৭ নভেম্বর ২০১৮ সালে শিবপুরে যোগদানের পর থেকে নানা জনকল্যানকর কাজ করে উপজেলাবাসীর দৃষ্টি কেড়েছেন।

তিনি শিবপুরে করোনা প্রতিরোধে জীবনের ঝুকি নিয়ে ঘরে দুটি শিশু কন্যা সন্তান রেখে মাঠে কাজ করেছেন। করোনা থেকে শিবপুরের মানুষকে সুরক্ষা দিতে কখনো বাজার মনিটরিং, কখনো কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌছানো, জনসচেতনতা মুলক প্রচার প্রচারনা, গণপরিবহন মনিটরিং, মৃত মুক্তিযোদ্ধাদের রাষ্টীয় মর্যাদা দেয়া, ইত্যাদি কাজ করেছেন। তাছাড়া উপজেলা ভূমি অফিস দূর্নীতিমুক্ত করেছেন।

বাল্যবিবাহ নিরোধ, খাদ্য সামগ্রীর দোকান, ওষধের দোকান, টিলা কাটা, ইত্যাদি ক্ষেত্রে মোবাইল কোর্ট করে প্রশংসিত হয়েছেন। তিনি এখন ইউএনও হয়ে বদলী হয়েছেন। তিনি একজন মমতাময়ী ও খুবই ভাল মানুষ। এলাকাবাসী তার জনবান্ধব কর্মকান্ডে সন্তুষ্ট। তিনি এখন বদলী হয়ে যাওয়ায় মানুষজন কষ্ট পাচ্ছেন। উপজেলা চেয়ারম্যান তথা উপজেলা পরিষদের সাথে ইউএনওর সমন্বয়হীনতার কারণে তাকে বিদায়ী সম্মান সংবর্ধনাটুকু দিতে না পেরে একাধিক জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজসহ।বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ দুঃখ প্রকাশ করে এসিল্যান্ডের প্রতি ভালবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

যারা কৃতজ্ঞতা ও ভালবাসা জানিয়েছেন তারা হলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল মোতালিব খান, মুক্তযোদ্ধা এ কে নাসিম আহমেদ হিরন, শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন মোঃ আলমগীর, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক এস এম আরিফুল হাসান, সাংবাদিক স্বপন খান প্রমুখ।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: