1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন




শিবপুরের চিনাদী বিল ঘিরে ইউএনও’র অনন্য উদ্যোগ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৪৪৭ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, শিবপুর প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী চিনাদি বিলকে সুসজ্জিত করতে ও আরো আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন করে গড়ে তুলতে নরসিংদী জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বিলের দুই পাশে দুই হাজার কৃষ্ণচূড়া, রাধাচূড়া ও জারুল ফুলের চারা লাগানোর পরিকল্পনা গ্রহণ করেন। এ নির্দেশনার আলোকে পরিকল্পনাটি বাস্তবায়নের জন্য উপজেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটির সভাপতি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর ১বছর আগেই চারাগুলোর জন্য অর্ডার দিয়ে রাখেন।

পরবর্তীতে মুজিব শতবর্ষ উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি তথা ১কোটি চারা লাগানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর যে আহ্বান তা বাস্তবায়ন করতে আজ ২৫/৭/২০২০ খ্রি. দুই হাজার চারাগাছ লাগানোর শুভ উদ্বোধন কার্যক্রম সম্পন্ন হয়। চারা রোপন শেষে জাতীয় মৎস্য সপ্তাহ,২০২০ উপলক্ষে চিনাদি বিলে মাছের পোনা-ও অনমুক্ত করা হয়।

সংক্ষিপ্ত পরিসরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩, শিবপুর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন এমপি মহোদয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্বোধন কার্যক্রম সাফল্যমণ্ডিত ও পূর্ণতা প্রদান করেছেন উক্ত পরিকল্পনার স্বপ্নদ্রষ্টা, যিনি সবসময় নানাবিধ উদ্ভাবনী কার্যক্রম নিয়ে নিরলস চিন্তা করে থাকেন, আমাদের সকলের শ্রদ্ধাভাজন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়। উপস্থিত ছিলেন শিবপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ হুমায়ুন কবীর মহোদয় যার হাত ধরে আজকের এই অনুষ্ঠান বাস্তবায়িত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) জনাব মুন মুন জাহান লিজা , উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুল আলম ভূঁইয়া রাখিল সহ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দ, দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মেরাজুল হক এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: