1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মার্চে ঢাকায় আসছেন দক্ষিণ এশিয়ার ৩ রাষ্ট্রপ্রধান শুরু হলো অগ্নিঝরা মার্চ সুইস ব্যাংকসহ বিদেশে টাকা পাচারকারীদের তালিকা চেয়েছেন হাইকোর্ট নরসিংদী পৌরসভার নির্বাচন হাইকোর্টে স্থগিত শিবপুরের সাধারচরে জাকির হোসেন ভূঁইয়ার স্মরণে হাডুডু খেলা অনুষ্ঠিত নরসিংদী পৌরসভায় স্থগিত ৪ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং পলাশে নিখোঁজের ১১ দিন পর কিশোরের লাশ মিলল নদীতে নরসিংদী পৌরসভা নির্বাচনের স্থগিত ৪ কেন্দ্রের ভোট আগামীকাল শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফটিক মাস্টারের মৃত্যুবার্ষিকীতে উপজেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী




নরসিংদীতে মুজিব বর্ষ উপলক্ষ্যে আনসারের বৃক্ষরোপন কর্মসূচি পালন

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৪৩ বার পঠিত

সুমন পাল, মাধবদী প্রতিনিধি : “মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন” এই স্লোগানে নরসিংদীতে জেলাব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করেছে নরসিংদী জেলা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আজ রোববার নরসিংদী জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে বাহিনীর ইউনিয়ন পর্যায়ের সদস্যদের মাঝে ফলজ,বনজ ও ঔষধি এক হাজার বৃক্ষের চারা বিতরণ করা হয়।

এসময় জেলা কমান্ড্যান্ট মোঃ সাজেদুর রহমান বলেন মুজিব বর্ষ উপলক্ষ্যে আনসার ও ভিডিপির মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা ক্রমে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করছি। এবার তার দিক নির্দেশনায় আমরা বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়ন করছি। আরো বলেন জেলার প্রতিটি ইউনিয়নের আনসার কমান্ডার ও ভিডিপি দলনেতাদের মাঝে আমরা একহাজার চারা বিতরণ করছি। এর ফলে সমগ্র জেলায় সমহারে বৃক্ষরোপন করা হয়েছে যাতে পরিবেশের ভারসাম্য রক্ষা হয়। এসব গাছ পরিবেশের ভারসাম্য রক্ষা করবে ও ভিটামিনের অভাব দূর করবে।

বৃক্ষ রোপন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাদ্দাম হোসেন, সার্কেল অ্যাডজুট্যান্ট বিভূতি ভূষন প্রামাণিক, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মফিজুল ইসলাম ও অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: