1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন




বিএনপি নেতা আকরামুল হাসান মিন্টুর মুক্তি দাবী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১১৭ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, শিবপুর প্রতিনিধি : বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবী করেছে নরসিংদী জেলা ছাত্রদলের অন্যতম ছাত্রনেতা রফিকুল ইসলাম খান রাব্বি। সেই সাথে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার (৯ জুলাই) বিকালে নরসিংদী শহরের রাঙ্গামাটির নিজ বাড়ি থেকে গ্রেফতার করে নরসিংদী সদর মডেল থানার পুলিশ। তার বিরুদ্ধে শিবপুর ও নরসিংদী মডেল থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিলো। গ্রেফতারের পর পরই তাকে নরসিংদী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাকে নরসিংদী জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

নরসিংদী জেলা ছাত্রদল নেতা রফিকুল ইসলাম খান রাব্বি নিঃশর্ত মুক্তি দাবী করে বলেন বৈশ্বিক এ দুর্যোগ ও মহামারীতে তাকে গ্রেফতার না করলে রাষ্ট্রের কি এমন ক্ষতি হতো। সরকার তাদের অপকর্ম লুকানোর জন্য জনপ্রিয় একজন নেতাকে বৈশ্বিক এ মহামারীতে গ্রেফতার করেছে।

তিনি আরো বলেন, অবিলম্বে জনপ্রিয় নেতা আকরামুল হাসান মিন্টু ভাইকে মুক্তি না দিলে সারা বাংলাদেশের লক্ষ লক্ষ কর্মী আনদোলনের মাধ্যমে মুক্ত করতে বাধ্য হবেন।

সাবেক এই ছাত্রনেতার চিকিৎসক ভাই আশরাফুল হাসান মানিক কান্না বিজড়িত কন্ঠে মোবাইলে জানান, রাষ্ট্রীয় সিদ্ধান্ত পালন করার জন্য বৃদ্ধ বাবা মা অবুঝ সন্তানসহ পরিবার পরিজন রেখে যখন অসহায় মানুষকে সেবা দিয়ে সুস্থ্য করছি ঠিক এমনই সময় আমার ছোট ভাইকে পুলিশ গ্রেফতার করল।

এ নির্দয় ঘটনায় খুব কষ্ট পেয়েছি আমি ও আমার পরিবার। জানিনা আমার অসহায় বাবা মা এ যন্ত্রণা সহ্য করবে কেমন করে।মানিক আরো জানান, আমার ভাই একজন ষ্ট্যান করা দেশ সেরা মেধাবী ছাত্র ছিল। শুধু রাজনীতি করার অপরাধে তাকে দেড় শতাধিক মামলার আসামী হতে হয়েছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: