1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন




শিবপুরে সরকারের নির্দেশনা উপেক্ষা করে স্কুলে মা সমাবেশ ও পরীক্ষার ফি আদায়

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪৪৩ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, শেখ মানিক : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করলেও নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুরে সরকারের নির্দেশনা উপেক্ষা করে ব্রাইট প্রি- ক্যাডেট এন্ড হাইস্কুলের অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৬ জুন) সকাল ১১টায় শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে নিয়ে বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি অমান্য করে স্কুল হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আরিফুর রহমানসহ সহকারী শিক্ষকগণ। এ সময় বেশিরভাগ শিক্ষার্থী ও অভিভাবকের ভাইরাস প্রতিরোধী মুখে মাক্স ও সামাজিক দূরুত্ব কোনো ব্যবস্থা ছিল না।

অভিভাবক ও এলাকারবাসী জানান, প্রধান শিক্ষক সমাবেশ ডেকেছেন বাড়ী বাড়ী গিয়ে ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেওয়ার জন্য। এতে পরীক্ষার ফি নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত। এই স্কুল দেশের আইন-নির্দেশনার বাইরে কিনা এলাকারবাসী জানতে চান। এই স্কুলটি দুলালপুর উচ্চ বিদ্যালয়ের আধা কিলোমিটারের মধ্যে আরেকটি হাইস্কুল নির্মাণ করে কি ভাবে পরিচালনা করছে তা আমাদের জানা নাই।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আরিফুর রহমান জানান, আমার স্কুল চলবে আমার নির্দেশনায়। বাড়ীতে ছাত্র ছাত্রীদের পরীক্ষা নেওয়ার জন্য আজকে সমাবেশে ডেকেছি। প্রশ্নপত্র ও খাতা বাবদ ২৫০ টাকা ফি নেওয়া হচ্ছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: