1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০২ অপরাহ্ন




মাধবদীর পুরানচরে মোবাইল চুরির ঘটনায় শতাধিক বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৮৭ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, মাধবদী প্রতিনিধি : নরসিংদী বাসী এতদিন শুনেছে আলোকবালী, নজরপুর, করিমপুর, চরদিঘলদী অঞ্চলে টেটাযুদ্ধের মত ঘটনা ঘটে। সেই ঘটনা এখন চরাঞ্চল ছাড়িয়ে মাধবদী থানার পুরানচর এলাকায় ঘটেছে। বৃহস্পতিবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে পুরানচর এলাকায় শতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

প্রাথমিক ভাবে জানা যায়, গত ২২ জুন মোবাইল চুরির ঘটনা ঘটে। সেই মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের বাটিচর, দড়িচর ও পাচানী গ্রামের ওহেদ আলী, বসু ডাকাত, স্বপন ভান্ডরী, জজ মিয়ার নেতৃত্বে প্রায় ২ হাজার লোক দেশীয় অস্রশস্রে সজ্জিত হয়ে টেটা, ভল্বম, ছুড়ি টেগাইট্টা নিয়ে পুরানচর গ্রামের প্রায় শতাধিক বাড়ি ঘর ভাংচুর লুটপাট করে কয়েক কোটি টাকার ক্ষতি সাধন করে। হামলাকারীরা নগদ টাকা, মহিলাদের গায়ের গহনা, মোবাইল, গরু, ঘরের আসবাবপত্র সহ বিভিন্ন ধরনের মুল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সংবাদ পেয়ে মাধবদী থানার ওসি তদন্ত তানভির অাহম্মেদ সঙ্গীয় অফিসারদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রনে অানে।

পাইকারচর ৮নং ইউপি সদস্য মোঃ এমদাদুল হক জানান, মোবাইল চুরির তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যারা পুরানচর গ্রামে এ ধরনের ঘটনা ঘটিয়েছে আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠ বিচার দাবী করছি।

মাধবদী থানার তদন্ত অফিসার তানভীর আহম্মেদ জানান, সংবাদ পাওয়ায় সাথে সাথে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যারা এ ধরনের অমানবিক ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হহবে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: