1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০২ অপরাহ্ন




শিবপুরে সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৭০ বার পঠিত

শেখ মানিক, শিবপুর প্রতিনিধি : নরসিংদীর শিবপুরের সাবেক এমপি ও বাংলাদেশ  আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে উপজেলা যুবলীগের আয়োজনে মঙ্গলবার (২৩ জুন) বিকেলে শিবপুর উপজেলার বাজনাব আবুল ফায়েজ উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেনের সভাপতিত্বে ও নরসিংদী জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক খোকন সরকারের সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার স্নেহের ছোট ভাই আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা। বড় ভাই করোনায় আক্রান্ত হওয়ায় এবিষয়ে কথা বলতে গিয়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন এবং আবেগ আপ্লূত হয়ে পড়েন।  শিবপুর উপজেলার বিভিন্ন মসজিদ ও ধর্মীয় উপাসনালয়গুলোতে ভাইয়ের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল করায় শিবপুরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ছোট ভাই আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম নাসিম আহমেদ, কুমরাদী দারুল উলুম সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল জলিল, বাজনাব আবুল ফায়েজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, শিবপুর পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব মোশাররফ হোসেন ভূঁইয়া প্রমুখ। এসময় উপজেলার সকল ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাও আবদুল শাহীন।

উল্লেখ্য, গত ১৪ জুন আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।ভর্তি হওয়ার পরই  চিকিৎসক জানান, তার করোনা পজেটিভ।এরপর তাঁর অবস্থার অবনতি হতে থাকলে চিকিৎসক তাকে দ্রুত আইসিওতে স্থানান্তর করেন। টানা ১১ দিন হাসপাতালে থেকে কোভিড- ১৯ যুদ্ধে জয়ী হয়ে ২২ জুন রাতে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: