1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:১৬ অপরাহ্ন




মেহেরপাড়া ইউনিয়নের আয়োজনে সেলাই মেশিন, রিক্সা ও ভ্যান প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১১৪ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, মাধবদী প্রতিনিধি : করোনা ভাইরাস ( কোভিড ১৯) সংক্রমন পরিস্থিতিতে ১০৫তম দিনে কর্মহীন জনসাধারনকে আত্ন কর্মসংস্থানের লক্ষ্যে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে দরিদ্র মানুষের মাঝে সেলাই মেশিন, রিক্সা ও ভ্যান বিতরণ করা হয়। এছাড়াও মেহেরপাড়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের বর্ষাকালীন উপহার হিসেবে ছাতা প্রদান ও মেহেরপাড়া ইউনিয়নের নরসুন্দর ( সেলুন শিল্প) কাজে জড়িত একশত পঞ্চাশ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২০ জুন ( শনিবার) মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জেলা প্রশাসনের নির্দেশনায় ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে এসব সামগ্রী বিতরন করা হয়।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন সকলে বাড়িতে অবস্থান করবেন, বিনা প্রয়োজনে বাড়ির বাহিরে বের হবেন না। বর্তমান পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।

আরো উপস্থিত ছিলেন, নরসিংদী সদর এসিল্যান্ড(ভূমি) ও জেলা প্রশাসন গঠিত কুইক রেসপন্স টিমের আহবায়ক মোঃ শাহ আলম মিয়া, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ হালিম খান, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুরুজ মিয়া, ইউপি সদস্য প্রমুখ। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জমির আলী মাষ্টার, খাদিজা আক্তার।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: