1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৫ অপরাহ্ন




সুশান্তের মৃত্যুতে সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৪৪ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪, ডেস্ক রিপোর্ট : ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় বিহারের মুজফফরপুরে সিজিএম আদালতে সালমান খানসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আত্মহত্যায় প্ররোচনা দেয়াসহ ভারতীয় দণ্ডবিধির ১০৯,৫০৪,৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করেছেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। সালমান খান ছাড়াও আটজনের মধ্যে আরো রয়েছেন- জোহর,সালমান খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিসহ আট বলিউড ব্যক্তিত্ব।  খবর টাইমস নাউ, হিন্দুস্তান টাইমস

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড দুই ভাগ হয়ে গেছে। একদলের দাবি, এই ঘটনার জন্য বলিউডের ‘প্রিভিলেজড ক্লাব’ সদস্যদের দায়ী। বলিউডের স্বজনপোষণই দায়ী সুশান্তের মৃত্যুর জন্য-এমনই দাবি উঠছে খোদ বলিপাড়ার অন্দরমহল থেকেই।

রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে এই মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলেই উল্লেখ করা হয়েছে।
সুশান্ত সিং রাজপুত বলিউডে পা রাখেন ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের ক্ষুধা মিটিয়েছেন তিনি। ‘ছিছোড়ে’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ তার ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমা।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেই সময় থেকেই থিয়েটারের দিকে ঝুঁকে পড়েন তিনি। নাচও শেখেন। তবে পড়াশোনা শেষ করতে পারেননি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: