1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন




শিবপুরে কেউ খাবারের জন্য কষ্ট করবে না : এমপি মোহন

  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৫৭ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মোকাবিলায় শিবপুরে সরকারিভাবে এবং আমি ব্যাক্তিগতভাবে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। শিবপুরে কেউ খাবারের জন্য কষ্ট করবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নির্দলীয়ভাবে ত্রান বিতরণ করছি।

২৭ এপ্রিল (সোমবার) সকালে করোনা ভাইরাস মোকাবিলায় শিবপুরে ত্রান বিতরণ বিষয়ে জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীরের তত্তাবধানে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সরকারিভাবে বরাদ্দকৃত খাদ্য সামগ্রী বিতরণ করছেন। আমি সার্বক্ষনিক তদারকি ও খোঁজ খবর নিচ্ছি। সরকারিভাবে ১ম, ২য় ও ৩য় পর্যায়ে ৪১টন এবং ৪র্থ ও ৫ম পর্যায়ে ৩০ টনসহ সর্বমোট ৭১ টন চাউল ও অন্যান্য খাদ্য সামগ্রী (৪১০০+৩০০০) = ৭১০০ জনের মধ্যে বিতরণ করেছেন।

তিনি আরো বলেন, ত্রান বিতরণ নিয়ে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না। এটা প্রধানমন্ত্রীর নির্দেশ। এ পর্যন্ত ত্রান বিতরণ নিয়ে আমার নির্বাচনী এলাকায় কোন অনিয়ম, দুর্নীতি হয়নি। এতে আমি ব্যক্তিগতভাবে সন্তুষ্ট।

এমপি মোহন বলেন, আমি ব্যক্তিগতভাবে সমগ্র উপজেলায় এ পর্যন্ত ১ম ধাপে ৩ হাজার ২য় ধাপে বাস, ট্রাক ও সিএনজির  ৫ ০০ জন ড্রাইভার শ্রমিক এবং মধ্যবিত্ত ৫০০ জন পরিবারসহ মোট ৪ হাজার জনগোষ্ঠীর মাঝে চাউল ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এভাবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: