1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন




নরসিংদীতে নতুন আরো ৮ করোনা রোগী শনাক্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪২ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় নতুন করে আরো ৮ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী মোট আক্রান্তের সংখ্যা ২৯ জন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদরের ১ জন, পলাশের ১ জন, রায়পুরার ২ জন, বেলাব’র ২ জন ও মনোহরদী উপজেলার ২ জন বলে জানানো হয়েছে।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার ও সাংবাদিকসহ ২৯ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সোমবার ৪৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ৮ জনের রিপোর্ট পজেটিভ আসে।

সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ১৬ জন , রায়পুরায় ৫ জন, পলাশ উপজেলায় ২ জন, শিবপুরে ১ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৩ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ জন সুস্থ হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ১৮০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ২৯ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: