1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন




লবণের দাম বৃদ্ধির গুজব প্রতিরোধে নরসিংদীতে পুলিশের অভিযান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৯৪ বার পঠিত
গুজব ছড়িয়ে লবণ বিক্রির দায়ে নরসিংদীতে ২ ব্যবসায়ী গ্রেফতার

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীতে লবণ এর দাম বৃদ্ধির গুজবে বেশি দামে লবণ ক্রয় করতে থাকেন ক্রেতারা। জেলার বিভিন্ন স্থানে গুজবের সুযোগে ৬০ থেকে ৭০ টাকা কোথাও কোথাও ১ শত টাকা কেজি দরে লবণ বিক্রি হয়। তবে অনেক দোকানদারই গুজবে কান না দিয়ে নায্য মূল্যে লবণ বিক্রি করেছেন।

জানা গেছে, সারাদিন অসৎ ব্যবসায়ীরা অতিরিক্ত দামে লবণ বিক্রি করলেও নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর কঠোর পদক্ষেপে সন্ধ্যার মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠে। জেলার প্রতিটি থানা এলাকার বাজারে তদারকি করেছে পুলিশ, লবণের দাম বৃদ্ধি হয়নি এ মর্মে মাইকিং করা হয়। পুলিশ সুপার এর আহবানে বাজারের মসজিদের ইমামগণ এ ব্যাপারে জোরালো ভূমিকা রাখেন।

সন্ধ্যার দিকে নরসিংদীর বড় বাজারে লবণের পাইকারী দোকান পরিদর্শন করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এসময় তিনি নিজে মাইক নিয়ে বাজারের ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের উদ্দেশ্যে বক্তব্য দেন। তিনি ন্যায্য মূল্যে লবণ বিক্রি করতে ও কোন ধরনের গুজবে কান না দিতে আহবান জানান।

পুলিশ সুপার বলেন, যারা বেশী দামে লবন বিক্রী করবেন, যারা বেশী দামে ক্রয় করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এখন পর্যন্ত এ ধরনের অভিযোগে মাধবদী ও ঘোড়াশালে ৪ জন কে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সারা রাত ও দিন বাজার মনিটরিং করবে।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সৈয়দুজ্জামান প্রমুখ।

এছাড়া নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানিক দল বাজারের বিভিন্ন পাইকারী দোকানে অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নরসিংদী, শিবপুর, মনোহরদী, পলাশ, বেলাব, মাধবদী ও রায়পুরায় লবনের দর স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: