1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৮ অপরাহ্ন




প্রতারণা মামলায় নরসিংদীর সুইডেন আতাউর গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১৪৩ বার পঠিত
গ্রেফতার

ডেইলি নরসিংদী ২৪, ডেস্ক রিপোর্ট : সরকারের চলমান শুদ্ধি অভিযানের অংশ হিসেবে জালিয়াতি ও প্রতারণা মামলায় নরসিংদীর ভূমিদস্যু আতাউর রহমান ওরফে সুইডেন আতাউরকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে ঢাকার মালিবাগ থেকে গ্রেফতার করা হয়। রাত ১১টার দিকে সিআইডি পুলিশ তাকে নরসিংদী মডেল থানায় হস্তান্তর করেছে।

গ্রেফতারকৃত আতাউর রহমান নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য। সে পুলিশের নিকট নিজেকে সুইডেন আওয়ামী লীগের সভাপতি দাবী করেছেন।

সিআইডি পুলিশ জানায়, আতাউর রহমান নরসিংদীর কুখ্যাত ভূমিদস্যু। তার বিরুদ্ধে ক্ষমতাসীন দলের পরিচয় ব্যবহার করে নরসিংদীতে শিল্প প্রতিষ্ঠানসহ বিভিন্ন মানুষের জমি দখল ও প্রতারণার অভিযোগ রয়েছে। সে শতকোটি টাকা মূল্যের নরসিংদী শহরের চৌয়ালা এলাকার মোল্লা স্পিনিং মিল সন্ত্রাসী বাহিনী দিয়ে জোর করে দখল করে নিয়ে সুইডেন বাংলা টেক্সটাইল নামকরণ করে পরিচালনা করছে। এই ঘটনায় ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর ব্যাংকের ঋণের বিপরীতে দায়বদ্ধ শিল্পপ্রতিষ্ঠানটির অবৈধ দখলদার আতাউর রহমানসহ ৬ জনের বিরুদ্ধে মামলার করেছে মিলটির ঋণদাতা প্রতিষ্ঠান সোনালী ব্যাংক।

ব্যাংকের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট বিভাগের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ বেলাল হোসেন বাদী হয়ে দায়ের করা মামলায় দখলদার উচ্ছেদের দাবী জানান। প্রথমে মামলাটি পুলিশ তদন্ত করলেও সুইডেন আতাউরের নানা তদবীরে তা বাধাগ্রস্থ হয়। এরই প্রেক্ষিতে মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়। দীর্ঘ তদন্ত করে সিআইডি বৃহস্পতিবার রাত ৯টায় তাকে ঢাকার মালিবাগ থেকে গ্রেফতার করে।

সিআইডি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত আতাউরকে জালিয়াতি ও প্রতারণা মামলার গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অন্য অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে।




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: