1. dailynarsingdi24@gmail.com : Daily Narsingdi 24 : Rabbi Sarker
  2. ojjalsarker@gmail.com : ডেইলি নরসিংদী ২৪ : ডেইলি নরসিংদী ২৪
     
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন




তিন সন্তানের জননী ক্যান্সার আক্রান্ত শান্তা বাঁচতে চায়

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫০ বার পঠিত

ডেইলি নরসিংদী ২৪ : নরসিংদীর বেলাব উপজেলার নরায়ণপুর গ্রামের শান্তা ইসলাম প্রেমা (২৫) দূরারোগ্য ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার স্বামী শোভন খান তাকে চিকিৎসা করাতে গিয়ে প্রায় নিঃস্ব হওয়ার পথে। জমিজমা বিক্রি ও ধারদেনা করে তিনি স্ত্রীর চিকিৎসার পিছনে সব টাকা খরচ করেছেন। স্ত্রী শান্তা ইসলামের চিকিৎসা চালানোর মতো আর্থিক সামর্থ্য তার আর অবশিষ্ট নাই।

অথচ ডাক্তারের পরামর্শ অনুযায়ী অতিদ্রুত রোগীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়া উচিত। স্বামী শোভন খান ইতিমধ্যেই ভারতের বেঙ্গালুরুর একটি স্বনামধন্য হাসপাতালে যোগাযোগ করেছেন। উনারা রোগীর মেডিকেল পেপার্স দেখে আশ্বাস দিয়েছেন যে, সুচিকিৎসার মাধ্যমে শান্তাকে সুস্থ করে তোলা সম্ভব। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে হলে অনেক টাকার প্রয়োজন।

তাছাড়া শান্তা ইসলামের একটি তিন মাসের দুগ্ধপোষ্য শিশু সহ তিনটি নিষ্পাপ শিশু সন্তান রয়েছে। তাই স্বামী শোভন খান নিতান্ত বাধ্য হয়েই সমাজের দানশীল ও স্বহৃদয় ব্যক্তিদের প্রতি স্ত্রীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রার্থনা করেছেন।

এদিকে ফেসবুক ভিত্তিক “হৃদয়ে আমাদের নরসিংদী” গ্রুপের এডমিন রাসেল বিন হাসনাত বলেন-“হৃদয়ে আমাদের নরসিংদী” ফেসবুক গ্রুপ নরসিংদীর সকল শ্রেনীর মানুষের প্রতিনিধিত্ব করে। তাই গ্রুপটি ক্যান্সারে আক্রান্ত শান্তা ইসলামের চরম দুঃসময়ে তার পাশে দাঁড়িয়েছে। আমরা গ্রুপের পক্ষ থেকে দেশ বিদেশে অবস্থানরত নরসিংদীর দানশীল ও মহৎ হৃদয়ের অধিকারী সদস্যদের প্রতি শান্তা ইসলাম জন্য সাহায্য পাঠানোর অনুরোধ রইলো নিম্নোক্ত ঠিকানায়ঃ

বিকাশ (পার্সোনাল) : ০১৭১৫২৯২১১২

ব্যাংক একাউন্টঃ
Mohammad Rasel Bin Hasanat.
4403203807878001
BRAC Bank.
Narsingdi Branch.

বিশেষ প্রয়োজনে যোগাযোগ : ০১৭১৫২৯২১১২০, ১৭১১৬২৬০৮৯০, ১৭১১৫১০৮১১




নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..







© All rights reserved © 2021 dailynarsingdi24.com ।
Theme Customized By BreakingNews
x
error: